1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পশ্চিমতীরে তিন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

 

ডেস্ক রিপোট:দখলকৃত পশ্চিমতীরের নাবলুসে তিন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি সেনাবাহিনী। তিনজনের মধ্যে দুজনের দেহ গুলিতে ক্ষতবিক্ষত হয়ে গেছে।

আজ বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়। খবর এপির।

ফিলিস্তিনির স্বাস্থ্য মন্ত্রণালয় বলেছে, দুজনের দেহের আকৃতি পুরোপুরি বিকৃত হয়ে গেছে। এ কারণে তাদের শনাক্ত করার বিষয়টি কঠিন হয়ে গেছে।

এর আগে ইসরাইলের সেনাবাহিনী জানিয়েছিল, তারা নাবলুসে কথিত অভিযান চালাচ্ছে। নিহতরা এক ব্রিটিশ-ইসরাইলি মা ও তার দুই মেয়েকে গুলি করে হত্যা করেছিল।

গত ৭ এপ্রিল পশ্চিমতীরে ইসরাইলিদের অবৈধ বসতি হামরায় বন্দুকধারীর গুলিতে মা-মেয়েসহ তিনজন নিহত হন। ওই সময় পবিত্র আল আকসা মসজিদের ভেতর ফিলিস্তিনি মুসল্লিদের সঙ্গে ইসরাইলি দখলদার বাহিনীর সংঘর্ষ হয়েছিল। এর জেরে ইসরাইলিদের ওপর হামলার ঘটনা ঘটে।

ইসরাইলি সেনাবাহিনী এই তিন ফিলিস্তিনিকে হত্যার ব্যাপারে জানিয়েছে, বৃহস্পতিবার সকালে নাবলুসে অভিযানে যায় তারা। সেখানে এ তিনজনের সঙ্গে প্রচণ্ড গোলাগুলি হয়। তারা জানিয়েছে, নিহতরা হলেন- হাসান কাতনানি, মোয়াজ মারসি এবং ইব্রাহিম হুরা।

তবে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এখনো কারও নাম পরিচয় প্রকাশ করেনি।

দখলকৃত পশ্চিমতীরের নাবলুসে প্রায় প্রতি রাতে অভিযানে আসে ইসরাইলি সেনারা। এ কারণে প্রতিদিনই কেউ না কেউ

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..